ঢাকা, মঙ্গলবার, ৭ মে, ২০২৪

মাধবপুরে দূর্গাপুজা উপলক্ষে আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভা

হবিগঞ্জের মাধবপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভা উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মন্ধসঢ়;জুর আহ্ধসঢ়;সানের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফজলে আকবর মোঃ শাহজাহান, সহকারী কমিশনার (ভূমি) রাহাত বিন কুতুব, পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মানিক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইশতিয়াক আল মামুন, মাধবপুর থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আন্দিউড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আতিকুর রহমান আতিক, শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার এস এম জাকিরুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নূর মামুন, সাবেক ভাইস-চেয়ারম্যান শ্রীধাম দাস গুপ্ত, ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন, মাসুদ খাঁন, মাহবুবুর রহমান সোহাগ, মীর খোরশেদ আলম, সৈয়দ সোহেল, যুবলীগের সভাপতি ফারুক পাঠান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি পংকজ কুমার সাহা, সাধারণ সম্পাদক লিটন রায়, পৌর পুজা উদযাপন পরিষদের সভাপতি অজিত কুমার পাল, সাংবাদিকবৃন্দ প্রমুখ। মাধবপুর থানা ওসি (তদন্ত) আতিকুর রহমান বলেন, পূজার সময় আইনশৃঙ্খলা রক্ষায় পূজা মন্ডপের বাইরে এলাকায় পুলিশি টহল অব্যাহত থাকবে।


পূজা মন্ডপ এলাকায় মন্দিরগুলোর নিজস্ব ব্যবস্থাপনায় স্বেচ্ছাসেবক ও আনসার সদস্যদের মাধ্যমে আইন শৃঙ্খলা রক্ষা করা হবে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মন্ধসঢ়;জুর আহসান বলেন, ১টি পৌরসভা ও ১১টি ইউনিয়নে এবার ১২০টি

পূজা মন্ডপ ২০ অক্টোবর থেকে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। প্রতিটি মন্দিরে এবার প্রধানমন্ত্রীর উপহার শ্রীঘ্রই পৌঁছে দেওয়া হবে। যে কোনো বিষয়ে র্বক্ষণ আমাকে ফোন দিবেন আমি আপনাদের পূজা মন্ডপে চলে যাবো।


সিসি টিভি (আইপি) ক্যামেরা পূজা মন্ডপে স্থাপন করবেন এ বিষয়ে আমাদের সব সহযোগীতা থাকবে।

ads

Our Facebook Page